মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে একাডেমিক কাউন্সিলের ৪র্থ সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে একাডেমিক কাউন্সিলের ৪র্থ সভা অনুষ্ঠিত

amarsurma.com

মুহাম্মদ ইলিয়াস, রাঙামাটি প্রতিনিধি:

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম চালু বিষয়ে প্রধান কার্যালয়ে সভাকক্ষে বৃহস্পতিবার সকালে একাডেমিক কাউন্সিলের ৪র্থ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় কোভিড-১৯ সংক্রমণের হার কমে যাওয়ায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের হল খোলা এবং শিক্ষার্থীদের স্বশরীরে ক্লাস শুরু করার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। চলতি বছরের ২৫ নভেম্বর থেকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খুলে দেয়া হবে। তবে করোনা টিকার ২য় ডোজ গ্রহণকারী আবাসিক শিক্ষার্থীরা টিকা কার্ডের ফটোকপি ছাত্র ও ছাত্রী হল অফিসে জমাদান করলে তারা হলে অবস্থান করতে পারবে। এছাড়াও পর্যায়ক্রমে সকল বিভাগের সকল ব্যাচের শিক্ষার্থীদের শ্রেণী কক্ষে স্বশরীরে পাঠদান শুরু করা হবে।

একাডেমিক কাউন্সিলের সভায় সভাপতিত্ব করেন রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা।

এ সময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা, কম্পিয়টার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ধীমান শর্মা, প্রক্টর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক জুয়েল সিকদার, ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. সুপ্রিয় চাকমা, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান (ইনচার্জ) খোকনেশ্বর ত্রিপুরা এবং সহকারী রেজিস্ট্রার (প্রশাসন) মোহাম্মদ কামরুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: